ধৈর্য শেষ
- আলমগীর সরকার লিটন ০৮-০৫-২০২৪

হায় রে মরার কালনিশি বয়স
তুই হামার ঘুম হারাম করলি-
এতো যোগ বিয়োগ করলাম
তবু তুই সমাধান হইলি না;
দিন গেলো মাস গেলো আর
কত বছর, তুই এমনি করলি!
কত চোখ নির্ঘুম কেটে যাচ্ছে-
অথচ তুই বুঝলি না, বল তো
আর কত বয়স হলে বুঝবি?
হামার ধৈর্য এই শেষ কালনিশি।

১৫ কার্তিক ১৪৩০, ৩১ অক্টোবর ২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-১১-২০২৩ ০৩:২৪ মিঃ

ভীষণ সুন্দর অনুভূতির ছোঁয়া

আলমগীর সরকার লিটন
০৭-১১-২০২৩ ০৯:২১ মিঃ

পাঠে অনেক শুভ কামনা জানাই
কবি মহী দা!
ভাল ও সুস্থ থাকবেন-----